একটি ভোর
- মোঃ হুমায়ুন কবির - দুঃখবিলাশ ০৩-০৫-২০২৪

শিশির ভেজা ঘাসের উপর দু পা ফেলে,
আরেকটিবার আমি হাটতে চাই অলস ভোরে।
খুব পূবে ঐ উদয় হওয়া সুরুজটাকে,
আরেকটিবার আমি দেখতে চাই অলস ভোরে।
পাক-পাখালির কলকাকলি দু 'কান জুরে,
আরেকটিবার আমি শুনতে চাই অলস ভোরে।
বয়ে যাওয়া হীম বাতাসের অনুভূতি শরীর জুরে,
আরেকটিবার আমি নিতে চাই অলস ভোরে।
খুব করে চাইছি আমি নতুন করে,
সব আশা কি পূরন হবে একটি ভোরে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।